শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা

সোনাতলায় কাবাডি খেলায় পাকুল্লা ও বালুয়া ফাইনালে

সোনাতলায় কাবাডি খেলায় পাকুল্লা ও বালুয়া ফাইনালে

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী উপলক্ষে বগুড়ার সোনাতলা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও থানা পুলিশের ব্যবস্থাপনায় থানা চত্বরে কাবাডি সেমি ফাইনাল খেলায় পাকুল্লা ইউনিয়ন একাদশ মধুপুর ইউনিয়ন একাদশকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছে। এছাড়াও বালুয়া ইউনিয়ন সোনাতলা পৌরসভাকে পরাজিত করে ফাইনালে উন্নীতি হয়েছে।

২৪ মার্চ বুধবার বগুড়ার সোনাতলার থানা চত্বরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ও বিলুপ্ত প্রায় কাবাডি খেলা দেখার জন্য দুপুর পর থেকে সব বয়সী মানুষ থানা চত্বরে ভীড় জমায়। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে দুটি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নবীন ও প্রবীন খেলোয়ারদের নৈপুন্যতায় প্রাণ চাঞ্চল্য ফিরে পায় দর্শকেরা। উক্ত খেলায় পাকুল্লা ও বালুয়া ইউনিয়ন একাদশ ফাইনালে উন্নীত হয়েছে। আগামী শুক্রবার ওই দুটি দলের মধ্যে ফাইনাল কাবাডি খেলা অনুষ্ঠিত হবে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

শেয়ারকরুন: