রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলায় ছিনতাইয়ের ঘটনায়  নগদ কর্মীকে থানায় জিজ্ঞাসাবাদ

সোনাতলায় ছিনতাইয়ের ঘটনায়  নগদ কর্মীকে থানায় জিজ্ঞাসাবাদ

রিমন আহম্মেদ বিকাশঃ বগুড়ার সোনাতলায় ৬ লক্ষ ৩০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায়  ‘নগদ’ কর্মী আবুল কালাম আজাদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।
জানা যায়, ছিনতাইকারী কর্তৃক ছুরিকাঘাতে আহত নগদ কর্মী আজাদ সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলো।
২৭ মে বৃহস্পতিবার স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ আজাদকে ছাড়পত্র দেয়। স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড় পাওয়ার পরই পুলিশ তাকে জিজ্ঞাসা বাদের জন্য থানায় নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আজাদ থানায় দেখা গেছে।
এ ব্যাপারে তদন্তে দায়িত্বপ্রাপ্ত অফিসার এসআই আব্দুল গফুর জানান, ঘটনার রহস্য উদঘাটন করতেই আজাদকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
উল্লেখ্য,২৫ মে মঙ্গলবার সোনাতলা উপজেলার দায়িত্ব থাকা নগদ কর্মী মোকামতলা মিডল্যান্ড ব্যাংক থেকে ৮ লক্ষ টাকা উত্তোলন করে বালুয়াহাটে আসে। সেখানে তার সহকর্মীকে হরিখালী মার্কেটের নগদ এজেন্টদের জন্য ১ লক্ষ ৭০ হাজার টাকা দিয়ে বাকী ৬ লক্ষ ৩০ হাজার টাকা নিয়ে কর্পূর বাজারের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে পাঁচকুড়া ব্রীজের নিকট পৌছিলে দিনদুপুরে নগদ কর্মী আজাদকে ছুড়িকাঘাত করে তার কাছে থাকা টাকাগুলো ছিনতাইকারিরা ছিনতাই করে নেয়।

শেয়ারকরুন: