রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>

সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিষয়ে মারপিটে নিহত ১ আটক ১

সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিষয়ে মারপিটে নিহত ১ আটক ১

মিনাজুল ইসলাম,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্যদিঘলকান্দী গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে এক মহিলা নিহত হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য ১ ব্যক্তিকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের মধ্য দিঘলকান্দী গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল গফুর, মৃত ছামেদ আলীর ছেলে আব্দুল মান্নান, আব্দুল হান্নান ছান্নু মিয়ার সহিত একই গ্রামের রনজু মিয়ার সাথে দীর্ঘদিন যাবত জমিজমা সংক্রান্ত নিয়ে বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে ৮ফেব্রুয়ারী সোমবার সকাল ১১টার সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতা হাতিতে রুপ নিলে এক পর্যায়ের উভয় পক্ষের মধ্যে হাতে লাঠি সোডা নিয়ে মারপিটের ঘটনা ঘটে। এরপর রনজু মিয়ার ভাতিজাকে মারপিট করা কালে রনজু মিয়ার স্ত্রী বাধা দিলে তাকেও বেদম মারপিট করে গুরুতর আহত হয়। এরপর স্থানীয় লোকজন আহত রনজু মিয়া, হাউসি বেগম সহ ৫/৬ জনকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অন্তসত্ত্বা হাউসি বেগমকে মৃত ঘোষনা করেন। এরমধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, ঘটনার পরপরই উক্ত স্থান পরিদর্শন করে ১ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এছাড়াও ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ারকরুন: