শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:২৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মোটর সাইেকেলের ধাক্কায় কলা ব্যবসায়ী নিহত লুকু সভাপতি, তাসকিন সম্পাদক নির্বাচিত গাবতলী পৌর ছাত্রদলের সম্মেলন অনুষ্ঠিত জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতএম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন প্রধান অতিথি ইঞ্জিঃ ইশরাক হোসেন গাবতলী থানা ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩ দেহের একটু রক্ত দিলে যদি বাঁচে একটি প্রাণ ধন্য তোমার পিতা মাতা মহৎ তোমার দান সোনাতলায় ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিযোগিতার মাঠে চলছে প্রার্থীদের গনসংযোগ বগুড়া প্রেসক্লাবের সদস্য. দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সাবেক সম্পাদক মাকছুদুরের ইন্তেকাল

সোনাতলায় জাতীয় শ্রমিকলীগের সংবাদ সম্মেলন

সোনাতলায় জাতীয় শ্রমিকলীগের সংবাদ সম্মেলন

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায়  ৪ জানুয়ারী বৃহস্পতিবার জাতীয় শ্রমিকলীগের আয়োজনে শ্রমিকলীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জাতীয় শ্রমিকলীগ সোনাতলা উপজেলা শাখার আহবায়ক বীরমুক্তিযোদ্ধা আকতার হোসেন বুলু। তিনি তার লিখিত বক্তব্য বলেন, সোনাতলা উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক এটিএম রেজাউল করিম মানিক একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তাদের পরিবারে প্রায় ১ ডজন মুক্তিযোদ্ধা রয়েছে। যারা স্বাধীনতা যুদ্ধের সময় নিজের জীবন বাজী রেখে দেশের স্বাধীনতাকে পাক হানাদার বাহিনীর নিকট থেকে ছিনিয়ে আনতে যুদ্ধে অংশ গ্রহণ করেন। এছাড়াও মানিকের পিতা মরহুম আব্দুস সাত্তার আকন্দ ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীনতা যুদ্ধের সময় মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করে গেছেন। এমনকি মুক্তিযোদ্ধাদের প্রতিনিয়ত খাবার নিশ্চিত করা। কয়লার ইঞ্জিন চালিত ট্রেন নিজে চালিয়ে বগুড়া শহরের করনেশন স্কুলে ১২শ’ মুক্তিযোদ্ধার খাবার পৌছানোর করতেন। এজন্য পাক হানাদার বাহিনী তাদের বাড়িঘর জ্বালিয়ে দেয়। এমনকি ওই সময় দীর্ঘ প্রায় ৭ মাস মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা নৌকায় অবস্থান করেছেন। স্বাধীনতার পর সোনাতলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে মরহুম আব্দুস সাত্তার বেশ কয়েকবার চেয়ারম্যান নির্বাচিত হন। এলাকার মানুষের সুখে দুখে পাশে থেকে ওই এলাকাবাসীর মনিকোঠায় স্থান দখল করে নেয়। এটিএম রেজাউল করিম মানিক তার ছেলেদের পড়ালেখার জন্য দীর্ঘ ১৩ বছর নওগাঁয় অবস্থান করেন। এদিকে ৩ জানুয়ারী বুধবার সোনাতলায় এক সাংবাদিক সম্মেলনে এটিএম রেজাউল করিম মানিকের বিরুদ্ধে যে সকল তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় তা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। এমন কুরুচিপূর্ণ বক্তব্য হাস্যকর ও বানোয়াট বলে দাবি করেন।
তিনি তার বক্তব্য আরও বলেন, মানিকের বিরুদ্ধে একটি মহল ইষান্বিত হয়ে এবং লোক সমাজে তাকে হেয় প্রতিপন্ন করতে এই ধরনের বক্তব্য উপস্থাপন করা হয়েছে বলে বক্তব্য উপস্থাপন করা হয়। তিনি পরিশেষে বলেন, সোনাতলা উপজেলা জাতীয় শ্রমিকলীগের গঠনতন্ত্র অনুযায়ী নিয়মতান্ত্রিক ভাবে কমিটি গঠন করা হয়েছে। তাই গত বুধবারের সংবাদ সম্মেলনের মাধ্যমে রাখা বক্তব্য তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক মোঃ বাদশাহ বাবু, এটিএম রেজাউল করিম মানিক, তৌহিদ আহমেদ, খালেকুজ্জামান, রেজাউল করিম, শিপন, আব্দুল খালেক শ্যামল প্রমুখ।

শেয়ারকরুন: