রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩

সোনাতলায় জোরপুর্বক জমিদখলের চেষ্টা অতঃপর বাড়িঘর ভাংচুর, লুটপাটসহ মারধরে আহত-৩

ফয়সাল আহম্মেদঃ  বগুড়ার সোনাতলায় মোঃ দুদু মোল্লা নামের এক ব্যক্তির বসতবাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও মালামাল লুটপাট সহ মারধরের ঘটনা ঘটে। এঘটনায় দুদু মোল্লা এবং তার দুইছেলে রাশেদ ও রায়হান গুরুতর আহত হয়েছে।
জানাযায়,উপজেলার মধুপুর ইউনিয়নের পশ্চিম তেকানী গ্রামের মোঃ দুদু মোল্লা তার স্ত্রী মোছাঃ রমিছা বেগমের নামে একই এলাকার মৃত রহিম উদ্দিনের ছেলে মোঃ রবিউল ইসলামের নিকট হতে প্রায় দুইবছর পুর্বে ৪’শতাংশ জমি ক্রয় করেন। এরপর বসবাসের জন্য সেখানে ঘর নির্মান করেন। এদিকে রবিউল ইসলামের আপন দুইভাই আহম্মদ আলি ও জাহিদুল ইসলাম রবিউল ইসলামের সাথে পুর্ব শত্রুতার জেরধরে তার বিক্রিত জায়গায় দুদু মোল্লার নির্মানাধীন বসতবাড়িতে অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুরসহ ঘরের মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় দুদু মোল্লা বাধা নিষেধ করতে গেলে দুদু মোল্লা ও তার পরিবারের লোকজনকে বেধরক মারধর করে গুরুতর জখমপ্রাপ্ত করে। আহতদের পরিবার ও স্থাণীয় সুত্রে জানাযায়, উক্ত জায়গা ক্রয় করায় রবিউল ইসলামের দুই ভাই আহম্মদ আলী ও জাহিদুল ইসলাম ঐ জায়গা জোড়পুর্বক দখলের চেষ্টায় তাদেরকে বিভিন্ন ধরনের ভয়-ভীতিকর হুমকী প্রদান করে আসছিলো। এ নিয়ে ইতিপুর্বে এলাকার চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় ব্যক্তিবর্গ দ্বারা বহুবার বিচার শালিশও হয়েছে। কিন্তু কোন কিছুই মানতে রাজিহয়না তারা। সেসময় তাদের বিরুদ্ধে সোনাতলা থানায় একটি অভিযোগও করা হয়েছে।
উক্ত অভিযোগের ভিত্তিতে থানায় পুলিশ বিষয়টি মিমাংশার জন্য উভয় কে থানায় ডাকলে প্রতিপক্ষরা সেখানে উপস্তিত হয়না। ফলে তারাও বিষয়টি মিমাংশায় ব্যর্থ হয়। একপর‌্যায়ে ২০’শে অক্টোবর বুধবার সকালে আহম্মদ আলী, জাহিদুল ইসলাম তার ছেলে আলামিন ও স্ত্রী আজেদা বেগম সহ অজ্ঞাত আরো কয়েকজনকে সাথেকরে হাতে লাঠি-মোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে দুদু মোল্লার বসতবাড়িতে হামলা চালিয়ে তাদেরকে মারধর করে। এসময় বাড়িঘর ভাংচুর করে ঘরের বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে যায়।
এবিষয়ে জমি বিক্রেতা/জমির মালিক মোঃ রবিউল ইসলামের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বিকার করেন। সেইসাথে তাকেও অস্ত্র দেখিয়ে খুনের ভয়-ভীতিকর হুমকী প্রদান করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে আহম্মদ আলী ও জাহিদুল ইসলামের সাথে কথা বলতে গেলে তারা সকলেই ভয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এঘটনায় এলাকার লোকজন তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

শেয়ারকরুন: