শনিবার, ২৪ Jul ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান বগুড়ায় পুকুরে ডুবে বৃদ্ধের মৃত্যু

সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি

সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি

সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়

সোনাতলা (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলায় দিন দিন বেরেই চলেছে চোরের উপদ্রব। সেইসাথে পৌরসভাস্থ গড়ফতেপুর ম্যাচ ফ্যাক্টরী এলাকা থেকে আবারো কৌশলে একটি ইজিবাইক চুড়ির ঘটনা ঘটে। এঘটনায় ঐ ইজিবাইক চালকের পিতা মোঃ জুলফিকার হায়দার ঝন্টু নামের এক ব্যক্তি অজ্ঞাত দুইজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার পাকুল্ল্যা ইউনিয়নের পাকুল্ল্যা পুর্বপাড়া গ্রামের মোঃ জুলফিকার হায়দার ঝন্টুর ছেলে ইব্রাহীম ইসলাম প্রতিদিনের ন্যায় ১৮’ই জুলাই রোববার সকাল ৯টার সময় তার সবুজ রংয়ের ইজিবাইক নিয়ে রোজগারের উদ্দেশ্যে ভারাইয়া চালানোর জন্য হsড়িখালি বাজারে আসে। ভাড়া চালানোর একপর‌্যায়ে দুপুর অনুঃ ১২টার দিকে অজ্ঞাতনামা দুই ব্যাক্তি তাদের ফ্রিজ ও তোষক সোনাতলা পৌর এলাকার গড়ফতেপুর গ্রামের ম্যাচ ফ্যাক্টরির পুর্ব পাস থেকে পাকুল্ল্যা নিয়ে যাওয়ার কথা বলে তাকে সাথেকরে নিয়ে এসে তাদের পুর্ব পরিকল্পনা মতো উল্ল্যেখিত স্থানে ইজিবাইকটি রাখতে বলে। এরপর ঐ দুই ব্যাক্তির মধ্যে একজন রসি ও কাগজের কার্টুন কেনার কথা বলে ইজিবাইক চালক ঈব্রাহীমকে তাদের নিকটে থাকা মটর সাইকেলে করে সোনাতলা বাজারে নিয়ে আসে এবং ইব্রাহীমকে রেখে কৌশলে সরে পরে।

এসময় ইব্রাহীম ঐ ব্যাক্তিদের দেয়া মোবাইল নাম্বারে যোগাযোগের চেষ্টা করলে সেটি বন্ধ পায়। এরপর সে দ্রুত ম্যাচ ফ্যাক্টরীর কাছে গিয়ে দেখতে পায় সেখানে রাখা তার ইজিবাইকটি নেই এবং অজ্ঞাতনামা ব্যক্তিরাও নেই। এঘটনায় সে তার পিতাকে বিষয়টি জানিয়ে বিভিন্ন স্থানে খোজা-খুজি করে ব্যর্থ হয় এবং দির্ঘ সময় অতিক্রম হলে কোন সন্ধান না পাওয়ায় তার পিতা জুলফিকার হায়দার ঝন্টু বাদি হয়ে অজ্ঞাতনামা ঐ দুই ব্যাক্তির নামে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এবিষয়ে ইজিবাইক চালক ও তার পিতা জানান, আমরা দিন মজুর খেটে খাওয়া মানুষ। ঈদকে সামনে রেখে ইজিবাইকটিই আমাদের রোজগারের একমাত্র সম্বল ছিলো। চোরচক্রের খপ্পরে পরে আজ তাও হারালাম। ঈদের আগে এসকল চোর চক্রের দল বিভিন্ন এলাকায় অভিনব কৌশলে তাদের এমন অপকর্ম চালিয়ে বহু অসহায় নিরিহ দিন মজুর খেটে-খাওয়া পরিবারের ক্ষতি করে যাচ্ছে। তাই সকলকে এই চক্রকে ধরে দেয়ার সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন তারা। সেইসাথে যদি কোন ব্যক্তি এমন সন্ধান পায় তাহলে (০১৭৪ ৭৭ ৬৬ ১৩০) এই নাম্বারে অথবা থানা পুলিশকে জানানোর জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন ঐ অসহায় পরিবার।

উল্ল্যেখ্য, গত প্রায় ৮/১০দিন পুর্বে সোনাতলা মাদ্রাসামোড় এলাকা থেকে রাত অনুঃ সারে ৮টার সময় উপজেলার সদর ইউনিয়নের কাবিলপুর গ্রামের হামিদুল ইসলাম নামের এক ব্যাক্তির অটোভ্যান চুরির ঘটনা ঘটেছে।

শেয়ারকরুন: