বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

সোনাতলায় দির্ঘদিন অপেক্ষার পর আনসার ভিডিপি’র নিরাপত্তা কর্মীরা ফিরে পেলো তাদের প্রান

সোনাতলায় দির্ঘদিন অপেক্ষার পর আনসার ভিডিপি’র নিরাপত্তা কর্মীরা ফিরে পেলো তাদের প্রান

ফয়সাল আহম্মেদঃ ১৮সপ্তাহ পর বগুড়ার সোনাতলা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম তার কর্মস্থলে যোগদান করেন। এতেকরে ঐ ডিপার্টমেন্ট তথা নিরাপত্তাকর্মী আইনশৃঙ্খলা বাহিনীর সকল সদস্যরা যেনো তাদের প্রান ফিরে পেয়েছে এমন অনুভুতি প্রকাশ করেছেন অনেকেই।

জানাযায়, বাংলাদেশ আনসার ও ভিডিপি অধিদপ্তরের নির্দেশনায় বাংলাদেশ সেনাবাহীনিতে নন কমিশন কোর্স(এনসিও)শেষে ১৮সপ্তাহ পর সোনাতলা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম গত ১৪’ই ডিসেম্বর সোমবার সকালে তার কর্মস্থলে পুনরায় যোগদান করেন। এসংবাদে উপজেলা আনসার ও ভিডিপি এর অন্তর্ভুক্ত নিরাপত্তাকর্মী আইনশৃঙ্খলা বাহিনীর পৌর, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর‌্যায়ের দলনেতা সহ সকল সদস্যরা তার কার‌্যালয়ে উপস্থিত হয়ে তাকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি তার শুভাকাঙ্খি সকল সদস্যদের সাথে মতবিনিময় করেন। উক্ত মতবিনিময়কালে দেশের সান্তি-শৃঙ্খলা রক্ষায় এ উপজেলার সকল জনসাধারনের নিরাপত্তা প্রদানে তাদের সুখ-দুঃখে পাশে দারিয়ে সকলকে সৎ ও নিষ্ঠার সাথে কাজ করার পরামর্শ দেন তিনি। সেইসাথে আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে জঙ্গী, সন্ত্রাস, মাদক, বাল্যবিয়ে, নারী ও শিশু নির‌্যাতন সহ সকল অন্যায়মুলক কাজ প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এসময় দলনেতা ফাইজুল কবির কনক, মহিদুল ইসলাম ও আঃ খালেক সহ অনেকেই জানান, দির্ঘদিন অপেক্ষার পর আমরা আমাদের প্রান ফিরে পেয়েছি। উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাছিমুল ফেরদৌস নাছিম স্যারের দক্ষ ও সঠিক দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে ইতিপুর্বে আমরা এই ডিপার্টমেন্ট থেকে অনেক সুনাম অর্জন করতে সক্ষম হযেছি এবং ভবিষ্যতেও আমরা তার নেতৃত্বকে অনুসরন করে এ উপজেলাকে সকল অন্যায়মুলক কর্মকান্ড থেকে রক্ষা করবো ইনশাল্লাহ। তারা আরও জানায়, এমন কর্মকর্তা যদি প্রতিটি উপজেলায় একজন করে থাকতো তাহলে দেশ হতো আজ দুর্নিতীমুক্ত। তাই আমরা আবার পুনরায় তাকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত ও গর্বিত।

শেয়ারকরুন: