রবিবার, ২০ Jun ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
মহিলা ক্রিকেটদলের অধিনায়ককে গাবতলীতে ফুলেল শুভেচ্ছা আদমদীঘিতে বিলুপ্তীর পথে ঐতিহ্যবাহী বাঁশ শিল্প কাহালুতে ২য় গর্যায় ৩০ট গৃহহীন পরিবার পাচ্ছে দূর্যোগ সহনীয় বাসগৃহ বাংলাদেশ ট্যুরিজম বোর্ডে পদ পেলেন পত্নীতলার রুবাইত হাসান সান্তাহারে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালু পৌর মেয়রকে সচিবালয়ে প্রবেশের কার্ড করে নিয়ে দিলেন এম পি মোশারফ হোসেন কাহালুতে চোর সন্দেহে যুবককে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন কাহালুতে ৫ জুয়াড়ী আটক ডাঃ জোবাইদা’র জন্মবার্ষিকী উপলক্ষে গাবতলীতে ছাত্রদলের দোয়া মাহফিল ও খাবার বিতরণ গাবতলীর বাগবাড়ীতে মসজিদ নির্মাণ কাজের উদ্ধোধন করলেন ডাঃ পাভেল

সোনাতলায় নিখোঁজ এক ব্যক্তির সন্ধান ৫ মাসেও মেলেনি, পরিবারের সদস্যরা দিশেহারা

সোনাতলায় নিখোঁজ এক ব্যক্তির সন্ধান ৫ মাসেও মেলেনি, পরিবারের সদস্যরা দিশেহারা

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রির্পোটারঃ বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে নিখোঁজ হওয়া এক ব্যক্তির সন্ধান দীর্ঘ ৫ মাসেও মেলেনি। নিখোঁজ ওই ব্যক্তিকে দুর্বৃত্তরা অপহরণের পর হত্যা করে তার লাশ গুম করে রাখতে পারে বলে আশংকা করা হচ্ছে। এদিকে দীর্ঘদিনেও নিখোঁজ ব্যক্তির সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে।
বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের খোদাদিলের পাড়া গ্রামের মোস্তফা কামাল ওরফে ফিডুল (৪০) গত ৩ আগস্ট ২০ বেলা আনুমানিক সাড়ে ৩টার সময় ব্যবসায়িক কাজের জন্য বগুড়া শহরের গোকুল বাজারে ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। এরপর ফিডুলের আত্মীয়স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।
স্থানীয়রা আশংকা করছেন, দুর্বৃত্তরা তাকে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে গিয়ে হত্যার পর লাশ গুম করে রাখতে পারে।
এ বিষয়ে সোনাতলা থানায় অবগত করা হয়েছে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ওই ব্যক্তি নিখোঁজের প্রায় ৩ মাস পর তার স্ত্রী মুনজিলা বেগম থানায় একটি সাধারণ ডায়রী করেন। এ বিষয়ে বাংলাদেশের সমগ্র থানাগুলোতে ম্যাসেজ দেওয়া হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

শেয়ারকরুন: