মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ১০:১৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুতে ৬টি মামলায় ৩ হাজার ৪’শ টাকা জরিমানা আদায় করলেন ইউএনও মাছুদুর রহমান মুজিব শতবর্ষ উপলক্ষে গাবতলীর নশিপুর ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপন গাবতলীতে জমি বায়নার অর্থ আত্মসাতের অভিযোগ গাবতলীতে আওয়ামী লীগ নেতা রিবন এর মায়ের মৃত্যুতে দোয়া মাহফিল কাহালুর উত্তরসূরী গ্রুপের উদ্যোগে দেওগ্রাম হাইস্কুলে বৃক্ষরোপনের উদ্বোধন গাবতলী থানা পুলিশ-চুরি ডাকাতি ও মামদকসহ ৫ আসামীকে গ্রেফতার করে জেলে পাঠিয়েছে কাহালুতে ১০ম দিনে ৭টি মামলায় ৩ হাজার ৫’শ টাকা জরিমানা গাবতলীতে বন বিভাগের গাছ চুরি ও গাছ ভাঙ্গার ঘটনায় ৮জনের বিরুদ্ধে মামলা কাহালু উপজেলা তাঁতীলীগের সভাপতি শাহিন ফকিরের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত সোনাতলায় জাসদ নেতা হারুনের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সোনাতলায় পুরাতন ফোন কিনে হত্যার দায়ে ১৩ মাস জেল খাটলো খোকন

সোনাতলায় পুরাতন ফোন কিনে হত্যার দায়ে ১৩ মাস জেল খাটলো খোকন

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় পুরাতন মোবাইল ফোন কিনে ১৩ মাস জেল খাটতে হলো খোকন সরকার নামের এক যুবককে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের সরকারবাড়ী এলাকার মৃত কফের সরকারের ছেলে মোঃ খোকন সরকার (৩৩) একই উপজেলার হরিখালী বাজারে অবস্থিত মিঠুন টেলিকম এর সত্ত্বাধিকারী শ্রী মাখন চন্দ্রের ছেলে শ্রী শুভ কুমারের মোবাইলের দোকান থেকে সিলভার রঙের ওয়েস্টার্ন নামের একটি পুরাতন মোবাইল কিনে।

এরপর খোকন তার নিজের নামে ক্রয়কৃত গ্রামীণ ফোনের ০১৩১৭০৫৫৯৯৩ নম্বরের সিম তুলে ব্যবহার করতে থাকে। এরই এক পর্যায়ে গত ১১ জুন ২০২০ তারিখ বেলা সাড়ে ৪টায় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যর সাথে আটক হয় মোবাইল ক্রেতা খোকন সরকার।

এ সময় পুলিশ দোকান মালিক শ্রী শুভ কুমারকেও আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়।
এ বিষয়ে মিঠুন টেলিকমের সত্ত্বাধিকারী শুভ কুমার জানান, তাদের দোকানে পুরাতন মোবাইল বিক্রি করে না।
এ বিষয়ে খোকন সরকার জানান, তার নিকট থেকে উদ্ধারকৃত মোবাইলটি পার্শ্ববর্তী হরিখালী বাজারে অবস্থিত শ্রী শুভ কুমারের মোবাইলের দোকান থেকে সে কিনেছিল। এছাড়াও তিনি আরও জানান, পুরাতন মোবাইল কেনার খেশারত দিতে হলো ১৩ মাস জেল হাজতে থেকে। সম্প্রতি তিনি জামিনে ছাড়া পেয়েছেন।
এ বিষয়ে বাড়–য়ামারী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ টিপু সুলতান জানান, আটককৃত খোকন সরকারের নিকট থেকে উদ্ধারকৃত মোবাইলটি জামালপুর জেলার টেবির চর গ্রামের ফুল মাহমুদের ছেলে নিহত জাহাঙ্গীর আলমের।
উল্লেখ্য, ২০১৯ সালের ১২ মে জামালপুর জেলার টেবির চর গ্রামের ফুল মাহমুদের ছেলে জাহাঙ্গীর আলমকে দূর্বুত্তরা শ্বাসনালী কেটে হত্যার পর লাশ মাটিতে পুতে রাখে।

উদ্ধারকৃত মোবাইল ফোনের জের ধরে মামলায় আসামী না থাকার পরেও অভিযোগ পত্রে খোকন সরকারকে ৪নং আসামী দেখানো হয়েছে।

শেয়ারকরুন: