বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

সোনাতলায় ভাতিজার লাঠির আঘাতে চাচীর মৃত্যু

সোনাতলায় ভাতিজার লাঠির আঘাতে চাচীর মৃত্যু

মিনাজুল ইসলাম,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার লাঠির আঘাতে চাচী রেবেকা বেগম (৩৮) নামের এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া গ্রামে।
স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা গেছে, গত বুধবার সকাল আনুমানিক ৬টার সময় সোনাকানিয়া গ্রামের হাসেন আলী ছেলে নিহত রেবেকার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজন পার্শ্ববর্তী বাড়ির লোকজনের সাথে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে পার্শ্ববর্তী হামেদ আলীর উঠানে এসে তর্ক বিতর্ক জড়িয়ে পড়ে। এ সময় হামেদ আলীর স্ত্রী রেবেকা বেগম তার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজনকে তার জায়গা থেকে সরে যেতে বলে। এ সময় মোখলেছার রহমান ও তার ছেলেরা রেবেকা বেগমের উপর উত্তেজিত হয়ে হাতে থাকা লাঠি দিয়ে রেবেকা বেগমের মাথায় সজোরে আঘাত করে। এতে করে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে মাটিয়ে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৩ সেপ্টেম্বর বুধবার রাতে রেবেকা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়ে। রেবেকা বেগমের লাশ ময়না তদন্ত শেষে ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ৪টায় তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখনও মামলা দায়ের হয়নি।

শেয়ারকরুন: