সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলায় ভাতিজা সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের

সোনাতলায় ভাতিজা সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ভাতিজার লাঠির আঘাতে চাচীর মৃত্যুর ঘটনায় ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের। এ ঘটনায় পুলিশ দুলালী বেগম নামের এক গৃহবধুকে আটক করেছে। মামলা সূত্রে জানা গেছে, ২৩ সেপ্টেম্বর বুধবার সকাল আনুমানিক ৬টার সময় সোনাকানিয়া গ্রামের হাসেন আলী ছেলে নিহত রেবেকার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজন পার্শ্ববর্তী বাড়ির লোকজনের সাথে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে পার্শ্ববর্তী হামেদ আলীর উঠানে এসে তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে। এ সময় হামেদ আলীর স্ত্রী রেবেকা বেগম তার ভাতিজা মোখলেছার রহমান ও তার লোকজনকে তার জায়গা থেকে সরে যেতে বললে ভাতিজা ক্ষিপ্ত হয়ে চাচীর মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এতে করে ওই গৃহবধূ জ্ঞান হারিয়ে মাটিয়ে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাতে রেবেকা বেগম মারা যায়।
এ ঘটনায় নিহত রেবেকা বেগমের ছেলে শাহিন মিয়া বাদি হয়ে ২৪ সেপ্টেম্বর  বৃহস্পতিবার রাতে ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করে। পুলিশ এ ঘটনার পর ভাতিজা মোখলেছার রহমানের স্ত্রী দুলালী বেগমকে গ্রেফতার করে ২৫ সেপ্টেম্বর  শুক্রবার জেল হাজতে প্রেরন করেছে।
এ বিষয়ে সোনাতলা থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ জাহিদ হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এজাহার নামীয় একজন আসামী গ্রেফতার করা হয়েছে। অবশিষ্ট আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ারকরুন: