শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা

সোনাতলায় মুজিববর্ষে ভুমিহীন পরিবারের পুনর্বাসনের লক্ষে আবাসন প্রকল্পের ঘর নির্মান কাজের উদ্বোধন

সোনাতলায় মুজিববর্ষে ভুমিহীন পরিবারের পুনর্বাসনের লক্ষে আবাসন প্রকল্পের ঘর নির্মান কাজের উদ্বোধন

ফয়সাল আহম্মেদঃ বগুড়ার সোনাতলায় মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী সারা দেশে যেসকল গড়ীব দুঃখী অসহায় মানুষ রয়েছে (ক) শ্রেনীর যাদের ঘড়, জায়গা, জমি কিছুই নেই সেসকল পরিবারের পুনর্বাসনের লক্ষে আবাবাসন প্রকল্পের আওতায় একটি বিশেষ উদ্যোগ গ্রহন করা হয়েছে। তারই ধারাবাহিকতায় সোনাতলা উপজেলায় ১২৫টি পরিবারের জন্য ঘর নির্মান কাজ করার অনুমতি সাপেক্ষে উপজেলার পাকুল্ল্যা ইউনিয়নের সাতবেগি গুচ্ছগ্রামে এমন অসহায় ৫৫টি পরিবারের পুনর্বাসনের লক্ষে আবাসন প্রকল্পের আওতায় সোমবার সকালে উক্ত ঘর নির্মান কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা উপসহকারি প্রকৌশলী মোঃ মাসরুবা আলম, আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে এসআই মোস্তাফিজুর রহমান, পাকুল্ল্যা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরিফুর রহমান শামীম, যুগ্ন সাধারন সম্পাদক জামিরুল ইসলাম সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী যাদের জায়গা, জমি ও বাড়ি কিছুই নেই তাদেরকে পুর্নবাসনের লক্ষে একটি মহৎ উদ্যোগ গ্রহন করা হয়েছে। তাই এমন ভালো কাজে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
এদিকে ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত জানান, এ ইউনিয়নের গড়িব অসহায় মানুষের যাদের মাথা গোজার মতো কোন জায়গা নেই এমন পরিবারের পুনর্বাসনের জন্য উক্তস্থানে ঘর নির্মান কাজ শুরু করা হয়েছে। সেইসাথে যে সরকারের আমলে সারাদেশ তথা জেলা, উপজেলা, ইউনিয়ন এমনকি ওয়ার্ড পর‌্যায়ে গ্রামে গঞ্জের কোনো মানুষই না খেয়ে থাকেনা সেই সরকারকে আগামি নির্বাচনে শতভাগ ভোটদিয়ে আবারো জয়যুক্ত করতে এলাকার সকল জনসাধারনকে একযোগে কাজ করার আহবান জানান তিনি।

 

শেয়ারকরুন: