রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবীতে গাবতলীর চকবোচাই বন্দরে মশাল মিছিল গাবতলী মহিলা কলেজে নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত সোনাতলায় সাবেক সেনা সদস্য আমজাদের ইন্তেকাল সোনাতলায় জাহানাবাদ আলিম মাদ্রাসার আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বিএনপির চেয়ারপাস্ন খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় কাগইলে দোয়া গাবতলীর মহিষাবানে সুধী সমাবেশ অনুষ্ঠিত গাবতলীতে বিএনপি নেতা মতি’র রুহের মাগফিরাত কামনায় দোয়া গাবতলীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১ গাবতলীতে খালেদার সুস্থ্যতা কামনায় পৌর বিএনপির দোয়া গাবতলীর উজগ্রাম ছয়ঘড়িয়াপাড়া সমাজ কল্যাণ ক্লাব উদ্বোধন ও দোয়া মাহফিল

সোনাতলায় র‌্যাবের অভিযানে ৭ জুয়ারু আটক

সোনাতলায় র‌্যাবের অভিযানে ৭ জুয়ারু আটক

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় র‌্যাবের অভিযানে সাত(৭)জুয়ারু আটক। আটককৃতরা হলো উপজেলার মধুপুর ইউনিয়নের শালিখা পশ্চিমপাড়া গ্রামের মোঃ শাজাহান আলীর ছেলে সাইফুল ইসলাম(৪০), গারামারা পশ্চিমপাড়া গ্রামের মৃত মোসলেম আকন্দের ছেলে ফারুক আকন্দ(৪২), গারামারা পুর্বপাড়া গ্রামের মৃত জনাব আলী মন্ডলের ছেলে আবু সাঈদ(৪২), মধুপুর গ্রামের মৃত ইমারত আলীর ছেলে হাসানুজ্জামান হাসু(৪১), মধুপুর উত্তরপাড়া গ্রামের মোঃ ইমারত আলীর ছেলে জুলফিকার রহমান(৩৯), মধুপুর দক্ষিনপাড়া গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে আসলাম পারভেজ(২৫) ও মধুপুর উত্তরপাড়া গ্রামের মৃত শিশির কুমার পালের ছেলে শ্রী পিন্টু কুমার পাল(৩৯)। এদের সকলের নামে জুয়া আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে পরের দিন মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়েছে।
মামলাসুত্রে জানাযায়, উপজেলার মধুপুর ইউনিয়নের আড়িয়াঘাট বাজার এলাকার সঞ্জয় মার্কেট সংলগ্ন স্থানে উল্ল্যেখিত বক্তিরা প্রকাশ্যে জুয়া খেলছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত ২২’শে মার্চ সোমবার দিবাগত রাতে বগুড়া র‌্যাব-১২ এর একটি স্পেশাল টিম অভিযান পরিচালনা করে তাদেরকে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার উপকরন ১ সেট তাস, ২৬,৯০০ টাকা ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এরপর জব্দকৃত আলামত সহ আটককৃত ব্যক্তিদের সোনাতলা থানায় হস্তান্তর করেন তারা। এদিকে আটককৃত ব্যক্তিদের নামে পরের দিন মঙ্গলবার সকালে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ১১ ধারায় সোনাতলা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে তাদের সকলকে বিজ্ঞ আদালতের মাধ্যমে বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে জানাযায়।

শেয়ারকরুন: