রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলায় শত্রুতার জেরে ঔষধ ফার্মেসীতে হামলাঃ থানায় অভিযোগ

সোনাতলায় শত্রুতার জেরে ঔষধ ফার্মেসীতে হামলাঃ থানায় অভিযোগ

রিমন আহম্মেদ বিকাশঃ বগুড়ার সোনাতলায় জমিজমা নিয়ে পূর্বশত্রুতার জেরে ঔষধ ফার্মেসীতে হামলা ভাংচুর ও মারপিট করে বিভিন্ন ধরনের ঔষধ লুটপাট করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে উপজেলার দিগদাইর ইউনিয়নের কারবালা বাজারে। এ ঘটনায় ফার্মেসীর মালিম রবিউল ইসলাম(৩৮) বাদী হয়ে ৬ ডিসেম্বর রোববার থানায় অভিযোগ করেছে।
অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার দিগদাইর গ্রামের মৃত আফছার আলী আকন্দের ছেলে রবিউল ইসলাম ও তার ভাইদের সাথে একই গ্রামের টুকু মিয়ার ছেলে আলমগীর ও উজ্জল মিয়ার সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে গত ৪ ডিসেম্বর শুক্রবার সন্ধা অনুঃ ৭টায় আলমগীর ও উজ্জল তাদের লোকজন নিয়ে কারবালা বাজারে রবিউলের ঔষধ ফার্মেসীতে এসে তাকে অকথ্য ভাষায় গালাগালি করতে থাকে। ররিউল গালাগালি করতে নিশেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে এবং ঔষধের গ্যালারী ভাংচুর করে দামী দামী ঔষধ লুটপাট করে নিয়ে যায়। এতে তার ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিরি অভিযোগে উল্লেখ করেছেন। এ ব্যাপারে সোনাতলা থানা অফিসার ইনচার্জ অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান,তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ারকরুন: