রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

সোনাতলায় শ্বাসরোধ করে এক ব্যক্তিকে হত্যা, আটক ৩

সোনাতলায় শ্বাসরোধ করে এক ব্যক্তিকে হত্যা, আটক ৩

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে দুর্বৃত্তরা এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ একটি ডোবায় ফেলে রেখে যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ স্ত্রী ও শ্বশুর শাশুড়ীকে আটক করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের শিহিপুর পশ্চিমপাড়া এলাকার মোজাহার আলীর ছেলে আব্দুর রহিম ভোদল (৩৭) এর সাথে একই উপজেলার জোড়গাছা ইউনিয়নের নওদাবগা গ্রামের বাদশা মিয়ার মেয়ে রওশন আরার সাথে ১২/১৩ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেইে ওই দম্পত্তি শ্বশুরালয়ে বসবাস করে আসছিল। সেখানে তাদের দাম্পত্য জীবন সুখের কাটছিল। একই এক পর্যায়ে চলতি বছরের মার্চ মাসে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়ে দিন মজুর আব্দুর রহিম। ফলে সে দেনা গ্রস্থ হয়ে পড়ে। পরে পাওনাদারদের চাপের মুখে বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে যায়। এরই এক পর্যায়ে ৭ নভেম্বর শনিবার সকালে স্থানীয় লোকজন নিহত আব্দুর রহিমের মৃত দেহ শ্বশুর বাড়ির পাশে একটি ডোবায় পড়ে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়। এরপর পুলিশ সকাল সাড়ে ৯টায় এসে ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ব্যক্তির স্ত্রী রওশন আরা (২৭), শ্বশুর বাদশা মিয়া (৫৫) ও শাশুড়ী জোসনা বেগম (৪৫) কে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে স্থানীয় লোকজন জানান, পাওনাদার কিংবা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।
বৈকাল ৫টায় এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি মোঃ রেজাউল করিম রেজা’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ ঘটনার সাথে জড়িতদের খুব অল্প সময়ের মধ্যে চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনা হবে। এছাড়াও তিনি আরও জানান, নিহত ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শেয়ারকরুন: