বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীতে মহিলা আ’লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত তিন মাসে কাহালু পৌরবাসীকে চমক দেখাতে শুরু করেছেন মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান নিশিন্দারা ইউনিয়ন বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত ১২বছরে ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় গাবতলীতে ইঞ্জিনিয়ার কালামের বিরুদ্ধে ফুসে উঠেছে মুসুল্লীরা মহাস্থান মাংস বাজারে দাম ও ওজনে আপত্তি না থাকলেও পরিবেশ নিয়ে অভিযোগ

সোনাতলায় শ্বাসরোধ করে এক ব্যক্তিকে হত্যা, আটক ৩

সোনাতলায় শ্বাসরোধ করে এক ব্যক্তিকে হত্যা, আটক ৩

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে দুর্বৃত্তরা এক ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ একটি ডোবায় ফেলে রেখে যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ স্ত্রী ও শ্বশুর শাশুড়ীকে আটক করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের শিহিপুর পশ্চিমপাড়া এলাকার মোজাহার আলীর ছেলে আব্দুর রহিম ভোদল (৩৭) এর সাথে একই উপজেলার জোড়গাছা ইউনিয়নের নওদাবগা গ্রামের বাদশা মিয়ার মেয়ে রওশন আরার সাথে ১২/১৩ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর থেকেইে ওই দম্পত্তি শ্বশুরালয়ে বসবাস করে আসছিল। সেখানে তাদের দাম্পত্য জীবন সুখের কাটছিল। একই এক পর্যায়ে চলতি বছরের মার্চ মাসে করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কর্মহীন হয়ে পড়ে দিন মজুর আব্দুর রহিম। ফলে সে দেনা গ্রস্থ হয়ে পড়ে। পরে পাওনাদারদের চাপের মুখে বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে যায়। এরই এক পর্যায়ে ৭ নভেম্বর শনিবার সকালে স্থানীয় লোকজন নিহত আব্দুর রহিমের মৃত দেহ শ্বশুর বাড়ির পাশে একটি ডোবায় পড়ে থাকতে দেখে থানা পুলিশে সংবাদ দেয়। এরপর পুলিশ সকাল সাড়ে ৯টায় এসে ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ব্যক্তির স্ত্রী রওশন আরা (২৭), শ্বশুর বাদশা মিয়া (৫৫) ও শাশুড়ী জোসনা বেগম (৪৫) কে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে স্থানীয় লোকজন জানান, পাওনাদার কিংবা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।
বৈকাল ৫টায় এ রিপোর্ট লেখা অবধি মামলা দায়েরের প্রস্তুুতি চলছিল।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি মোঃ রেজাউল করিম রেজা’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়টি পুলিশ তদন্ত করছে। এ ঘটনার সাথে জড়িতদের খুব অল্প সময়ের মধ্যে চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনা হবে। এছাড়াও তিনি আরও জানান, নিহত ব্যক্তিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

শেয়ারকরুন: