বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৪১ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

সোনাতলায় স্কুল ছাত্রীকে জোড়পূর্বক বিয়েঃ বর সহ ভুয়া কাজী গ্রেফতার

সোনাতলায় স্কুল ছাত্রীকে জোড়পূর্বক বিয়েঃ বর সহ ভুয়া কাজী গ্রেফতার

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ৭ম শ্রেণী পড়ু–য়া এক স্কুল ছাত্রীকে অপহরণ করে জোড়পূর্বক বিয়ে করার অভিযোগে বর সহ ভুয়া কাজী ও স্কুল শিক্ষককে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়া জেলার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের দক্ষিণ চরপাড়া গ্রামের হাফিজার রহমানের মেয়ে ও বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্রী হানুফা আকতার (১৩) কে একই এলাকার গোসাইবাড়ী গ্রামের চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪০) জোড়পূর্বক অপহরণ করে রফিকুল ইসলামের খালারবাড়ি গোসাইবাড়ীতে নিয়ে যায়। এরপর জোড়পূর্বক ১১ অক্টোবর  রোববার রাত আনুমানিক ১০টার সময় বিয়ে রেজিষ্ট্রি করার প্রস্তুুতির সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ি ঘেরাও করে ফেলে। এ সময় মামলায় অভিযুক্ত আসামীরা কৌশলে সটকে পড়লেও পুলিশ বর রফিকুল ইসলাম ও ভুয়া কাজী ও স্কুল শিক্ষক গাবতলী উপজেলার সুখানপুকুর তেলিহাটা মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান ফুল মাষ্টার (৫২) কে গ্রেফতার করে। মামলায় অন্য আসামীরা হচ্ছে, রফিকুল ইসলামের খালাতো ভাই রকি মিয়া (৩৫), আমিনুল ইসলাম (৬০), আব্দুল মজিদ (৫৫) ও কামাল শেখ (৩০)।
এ ব্যাপারে স্কুল ছাত্রী হানুফা আকতারের বাবা হাফিজার রহমান বাদি হয়ে ৬ জনকে আসামী করে সোনাতলা থানায় ১১ অক্টোবর  রোববার রাতেই একটি অপহরণ মামলা দায়ের করে। পুলিশ গ্রেফতারকৃত বর (ঘটনার নায়ক) রফিকুল ইসলাম ও ভুয়া কাজী ও স্কুল শিক্ষক মোস্তাফিজার রহমান ফুল মাষ্টার কে ১২ অক্টোবর  সোমবার জেল হাজতে প্রেরণ করে।
এ বিষয়ে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তহমিনা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একজন সরকারী চাকুরীজীবি এ ধরনের কাজে জড়িত হতে পারে না। ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত ২২ সেপ্টেম্বর ২০২০ রাতে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে অপহৃত হয়। এরপর অভিযুক্ত আসামীরা ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে আটকে রাখে। এরপর রফিকুল ইসলাম ও তার সহযোগিরা  রোববার রাতে বিয়ে রেজিষ্ট্রি করার প্রস্তুুতি নেওয়ার সময় আটক হয়।

শেয়ারকরুন: