শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
স্বাধীনতা সম্পর্কে জানতে হলে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পড়তে হবে : মজিবর রহমান মজনু গাবতলীতে বণ্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে সচেতনতামূলক সভা গাবতলীতে পৌর বিএনপির দোয়া অনুষ্ঠিত এলাকার উন্নয়ন ও কল্যানমুলক কাজ করতে চশমা মার্কায় ভোট দিন- মাওঃ সাইফুল সোনাতলায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ভোরের দর্পণ পত্রিকার ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাবতলীতে কেক কর্তন গাবতলীতে আগুনে ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও কম্বল বিতরণ সোনাতলা পৌরসভার মেয়র ৩ মাসেও চেয়ারে বসতে পারেনি গাবতলীর সোনারায়ে মোটরসাইকেল মার্কায় ভোট চেয়ে প্রার্থী আজাদুলের গণসংযোগ গাবতলীর নেপালতলী ইউনিয়নে আইয়ুব মাস্টারের গণসংযোগ

সোনাতলায় স্কুল ছাত্রীকে জোড়পূর্বক বিয়েঃ বর সহ ভুয়া কাজী গ্রেফতার

সোনাতলায় স্কুল ছাত্রীকে জোড়পূর্বক বিয়েঃ বর সহ ভুয়া কাজী গ্রেফতার

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় ৭ম শ্রেণী পড়ু–য়া এক স্কুল ছাত্রীকে অপহরণ করে জোড়পূর্বক বিয়ে করার অভিযোগে বর সহ ভুয়া কাজী ও স্কুল শিক্ষককে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়া জেলার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের দক্ষিণ চরপাড়া গ্রামের হাফিজার রহমানের মেয়ে ও বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর ছাত্রী হানুফা আকতার (১৩) কে একই এলাকার গোসাইবাড়ী গ্রামের চাঁন মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৪০) জোড়পূর্বক অপহরণ করে রফিকুল ইসলামের খালারবাড়ি গোসাইবাড়ীতে নিয়ে যায়। এরপর জোড়পূর্বক ১১ অক্টোবর  রোববার রাত আনুমানিক ১০টার সময় বিয়ে রেজিষ্ট্রি করার প্রস্তুুতির সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ি ঘেরাও করে ফেলে। এ সময় মামলায় অভিযুক্ত আসামীরা কৌশলে সটকে পড়লেও পুলিশ বর রফিকুল ইসলাম ও ভুয়া কাজী ও স্কুল শিক্ষক গাবতলী উপজেলার সুখানপুকুর তেলিহাটা মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান ফুল মাষ্টার (৫২) কে গ্রেফতার করে। মামলায় অন্য আসামীরা হচ্ছে, রফিকুল ইসলামের খালাতো ভাই রকি মিয়া (৩৫), আমিনুল ইসলাম (৬০), আব্দুল মজিদ (৫৫) ও কামাল শেখ (৩০)।
এ ব্যাপারে স্কুল ছাত্রী হানুফা আকতারের বাবা হাফিজার রহমান বাদি হয়ে ৬ জনকে আসামী করে সোনাতলা থানায় ১১ অক্টোবর  রোববার রাতেই একটি অপহরণ মামলা দায়ের করে। পুলিশ গ্রেফতারকৃত বর (ঘটনার নায়ক) রফিকুল ইসলাম ও ভুয়া কাজী ও স্কুল শিক্ষক মোস্তাফিজার রহমান ফুল মাষ্টার কে ১২ অক্টোবর  সোমবার জেল হাজতে প্রেরণ করে।
এ বিষয়ে বগুড়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তহমিনা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, একজন সরকারী চাকুরীজীবি এ ধরনের কাজে জড়িত হতে পারে না। ওই শিক্ষকের বিরুদ্ধে তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত ২২ সেপ্টেম্বর ২০২০ রাতে ওই স্কুল ছাত্রী প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে অপহৃত হয়। এরপর অভিযুক্ত আসামীরা ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে আটকে রাখে। এরপর রফিকুল ইসলাম ও তার সহযোগিরা  রোববার রাতে বিয়ে রেজিষ্ট্রি করার প্রস্তুুতি নেওয়ার সময় আটক হয়।

শেয়ারকরুন: