বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি প্রসঙ্গে আবারও জোরালো দাবী জানালেন এম পি মোশারফ প্রবীন সাংবাদিক সরওয়ারের মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা’র শোক গাবতলীতে ৩দিনব্যাপী প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত মরহুম আজম খানের সহধর্মিনীর সুস্থ্যতা কামনায় গাবতলীর দূর্গাহাটা ২নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে দোয়া সোনাতলায় বাঁশহাটা গ্রামে গৃহবধুকে উত্যক্ত করার জেরে মারপিটে অটোচালক আহত বগুড়ায় আবু ত্ব-হা আদনান নিখোঁজের প্রতিবাদে মানববন্ধন আজম খাঁনের স্ত্রী’র সুস্থতা কামনায় গাবতলী উপজেলা মহিলা আওয়ামী লীগের দোয়া মাহফিল আন্তনগর লালমনি ও রংপুর ট্রেনের টিকিট সরবরাহ না থাকায় যাত্রীদের বিড়ম্বনা স্বীকার হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন কাহালুতে ৫টি গাঁজার গাছ সহ এক ব্যক্তি আটক

সোনাতলায় ১৫ কোটি টাকা ব্যয়ে ৫টি প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের কাজ শেষ

সোনাতলায় ১৫ কোটি টাকা ব্যয়ে ৫টি প্রতিষ্ঠানের একাডেমিক ভবনের কাজ শেষ

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে ৫টি প্রতিষ্ঠানের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজ শেষ।

এখন শুধু উদ্বোধনের দিনক্ষণ নির্ধারণ করা হবে।
প্রতিষ্ঠানগুলো হচ্ছে, সুখানপুকুর উচ্চ বিদ্যালয়, ইউনাইটেড উচ্চ বিদ্যালয় শেখাহাতী ও শিচারপাড়া বুলজান উচ্চ বিদ্যালয়। এ

ছাড়াও আরও প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে স্থানীয় এনায়েত আলী উচ্চ বিদ্যালয় ও বয়ড়া দাখিল মাদ্রাসায় ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের নির্মাণ কাজ শেষ পর্যায়ে রয়েছে। ওই প্রতিষ্ঠানগুলোতে ভবন নির্মাণের কাজ শেষ হলে শিক্ষার্থীরা উন্নত পরিবেশে লেখাপড়া করার সুযোগ পাবে।
এ বিষয়ে শিচারপাড়া বুলজান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ জানান, বর্তমান সরকার শিক্ষা সহায়ক সরকার। এই সরকারের শাসনামলে পর্যায়ক্রমে সকল বিদ্যালয় নতুন ভবন নির্মিত হচ্ছে।

আর এতে করে শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার সুন্দর পরিবেশ সৃষ্টি হচ্ছে। এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আজিজার রহমান জানান, প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নানের প্রচেষ্টায় সোনাতলার ৩২টি প্রতিষ্ঠানের প্রায় সবকটিতে নতুন ভবন নির্মাণ করা হচ্ছে।

শেয়ারকরুন: