রবিবার, ১৩ Jun ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন গাবতলীতে ১২বছর যাবৎ ঈদগা মাঠে’র হিসাব না দেয়ায় প্রতিবাদ সভা নিজের স্ত্রী নিয়ে পালিয়ে যাওয়ায পরকীয়া প্রেমিকের স্ত্রীকে খুন বাবা-মায়ের সঙ্গে অভিমান করে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে ক্রীড়াচর্চার বিকল্প নেই — রাজিবুল করিম রাফি কাহালুতে বিষ প্রয়োগ প্রায় ২৪ লাখ টাকার মাছ নিধন থানায় লিখিত অভিযোগ গাবতলীতে আজম খানের রুহের ও করোনায় আক্রান্ত রবিন খানের পরিবারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল মানুষ খুন করে কখনো বেহেশত পাওয়া না ঃ এ্যাড.লীটন আদমদীঘিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী গুরুত্বর অসুস্থ ঢাকায় ভর্তি

সোনাতলায় ৫ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজের উদ্বোধন

সোনাতলায় ৫ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ব্রীজের উদ্বোধন

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার পল্লীতে প্রায় ৫ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ভরালী খালের উপর ব্রীজের উদ্বোধন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী রাশেদ ইমরান, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক নবীন আনোয়ার কমরেড, জোড়গাছা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম মতিন, বয়ড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আতিকুল ইসলাম শিবলু, সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম রিপন প্রমুখ। এলজিইডি’র তত্ত¡াবধায়নে চরপাড়া-দিঘলকান্দী সড়কের ধরালী খালের উপর ওই ব্রীজ নির্মাণ করা হয়। ব্রীজটি নির্মাণ করতে সরকারের ব্যয় হবে ৫ কোটি ৬৫ লাখ টাকা।

শেয়ারকরুন: