সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:১২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

সোনাতলা উপজেলা আ’লীগের সম্মেলন ১৩ মার্চ সরগরম নেতাকর্মী

সোনাতলা উপজেলা আ’লীগের সম্মেলন ১৩ মার্চ সরগরম নেতাকর্মী

আর মাত্র ৩ দিন পর ১৩ মার্চ বগুড়ার সোনাতলা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ ৮ বছর পর অবশেষে ওই উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। শেষ মুহুর্তে এসে প্রার্থীদের চোখের ঘুম হারাম হয়েছে। দিন নেই, রাত নেই ছুটে যাচ্ছেন কাউন্সিলরদের বাড়ি বাড়ি। ভোট ও দোয়া চাচ্ছেন সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা।
সোনাতলা সরকারী মডেল স্কুল এন্ড কলেজ মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে ঘিরে গোটা উপজেলা পোস্টার, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে। নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। গোটা পৌর এলাকা ইতিমধ্যেই ব্যানারে ব্যানারে ছেয়ে গেছে। চলছে মঞ্চ ও মাঠ সাজানোর কাজ। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে ব্যাপক প্রচারণা।
সভাপতি পদে এ পর্যন্ত যাদের নাম কাউন্সিলরদের মুখে মুখে শোনা যাচ্ছে তারা হলেন, বগুড়া জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, সারিয়াকান্দি ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাইদুজ্জামান স্বপন, জেলা আওয়ামীলীগের সদস্য ও সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আছালত জামান সরকার, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু। সাধারণ সম্পাদক পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, ড. এনামুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও সোনাতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন প্রতিযোগিতার মাঠে রয়েছেন।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউল করিম শ্যাম্পু জানান, ইতিমধ্যেই সম্মেলনের সকল প্রস্তুুতি সম্পন্ন হয়েছে। সমঝোতার মাধ্যমে না হলে ভোটের মাধ্যমে কমিটি গঠন হবে। সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে গণ জোয়ার সৃষ্টি হয়েছে। ওইদিন কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ারকরুন: