রবিবার, ২৫ Jul ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বিএনপির দুস্থ নেতাকর্মী, এতিমখানা ও নব মুসলিমকে মাংস প্রদান বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে গাবতলীর উজগ্রামে দোয়া মাহফিল ১১০টি পরিবারের মুখে হাসি ফুটালেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মওদুদ আহম্মেদ জাতীয় সাংবাদিক সংস্থা’র সাবেক মহাসচিব সাজ্জাদুল কবির মারা গেছেন নেতৃবৃন্দ’র শোক গাবতলীর মহিষাবান ইউনিয়ন পরিষদে ভিজিএফ’র চাল বিতরণ জাতীয় সাংবাদিক সংস্থা’র জেলা সদস্য বাবু’র পিতার মৃত্যুতে নেতৃবৃন্দ’র শোক সোনাতলায় দিনদিন বেরেই চলেছে চোরের উপদ্রব-কৌশলে আবারো ইজিবাইক চুড়ি নন্দীগ্রামে নিজস্ব অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এম পি মোশারফ হোসেন কালাই ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করলেন ইউ পি চেয়ারম্যান হান্নান

সোমবার বাদ যোহর জানাজা গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী ফেরদৌস আরা মারা গেছেন

সোমবার বাদ যোহর জানাজা গাবতলী উপজেলা চেয়ারম্যানের শাশুরী ফেরদৌস আরা মারা গেছেন

মুহাম্মাদ আবু মুসাঃ বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত এ এইচ আজম খাঁন’র স্ত্রী, বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন এর শাশুরী, জেলা পরিষদ সদস্য এ আই ফয়সাল খাঁন জনি’র মা এবং গত সংসদ নির্বাচনে এমপি প্রার্থী ফেরদৌস আরা খাঁন ইন্তেকাল করেছেন (ইন্না— রাজিউন)। তিনি (ফেরদৌস আরা খাঁন) ক্যান্সারে আক্রান্ত হয়ে ছিলেন পরে করোনা ভাইরাসেও আক্রান্ত হন। প্রথমে তাঁকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকের পরামর্শে গত ৯জুন/২১ উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর শারীরিক অবস্থা আরো অবনীতি হলে ওই হাসপাতালের আইসিইউতে এবং বেশ কিছু দিন হলে লাইফ সাপোর্টে থাকেন। প্রায় ২৫দিন চিকিৎসাধীন থাকার পর ৪জুলাই/২১ রোববার বেলা আনুমানিক পৌনে ৩টায় দুনিয়ার মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে যান তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩বছর, তিনি ১মেয়ে ১ছেলে, নাতী- নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। ৫জুলাই/২১ সোমবার বাদ যোহর উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের জাগুলী গ্রামে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে তাঁর জামাই উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন সাংবাদিকদের জানিয়েছেন। এ দিকে তাঁর মৃত্যুতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন, ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করে রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন।

শেয়ারকরুন: