বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
শাজাহানপুরের খোট্রাপাড়া’য় জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীতে পত্রিকা বিক্রেতাকে হত্যার হুমকি; থানায় অভিযোগ গাবতলীতে স্কুল ছাত্রীকে ইভটিজিং থানায় ৩ জনের নামে অভিযোগ গাবতলীতে এক অন্ধ’র বাড়ি পুড়েছে খোলা আকাশের নিচে তাদের বসবাস সরকার আসে, সরকার যায় তাদের নেতাকর্মী প্রতিশ্রুতি দেয়- সোনাতলায় ৩শ’ ফুট কাঁচা রাস্তা কাঁচাই রয়ে গেল জনপ্রতিনিধিকে খুশি করতে না পারায়-৭৯ বছর বয়সেও বয়স্ক ভাতা ভাগ্য জোটেনি সুমতি রানীর কাহালুতে ট্রাক চাপায় মোটর সাইকেল চালক নিহত কাহালুতে করোনার টিকাদান কর্মসূচী সফল করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত লাখো মানুষের চলাচলে চরম দুর্ভোগ- গাবতলী-চৌকিরঘাট সড়কে অসংখ্যস্থানে গর্তের সৃষ্টি গাবতলীর কাগইলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের সহযোগিতায় সাজ্জাদুজ্জামান জয়ের পরিচালনায় করোনা হেলথ ক্যাম্প অনুষ্ঠিত

হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন

হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ পবিত্র কাবা শরীফে হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে হজ্জ ও ওমরাহ ব্যবস্থাপনার উপর বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন। তিনি বলেন, মাননীয় স্পিকার পবিত্র কাবা শরীফে হজ্জ ও ওমরাহ পালন করার লক্ষ্যে আমাদের দেশের অনেক লোক হজ্জ এজিন্সের নিকট টাকা জমা দেন কাবা শরীফের নিকটবর্তী বাসা ভাড়ার জন্য কিন্তু অনেক সময় দেখা যায় তাদেরকে কাবা শরীফ হতে ৮/১০ কিঃমিঃ দূরে বাসায় থাকতে হয়।

এতে করে হজ্জ যাত্রীদের অনেক অসুবিধা হয়। হজ্জ যাত্রীদের যেন কোন অসুবিধা না হয় মাননীয় স্পিকার খেয়াল রাখতে হবে। এছাড়াও তিনি বক্তব্যে আর বলেন, দলমত নির্বিশেষে সকল মানুষের জীবনের নিরাপত্তা আছে। কে কোন দল করল বা কোন দল করল না, আইন সবার জন্য সমান। আমরা দেখেছি ইসলামী স্কলার আদনান যে নিখোঁজ হয়েছেন, সেই আদনানের বিষয়ে তার পরিবার কেউ জানতে পারছেন না। অনেক পত্রিকায় এসেছে, পুলিশ নাকি এখানে অনীহা প্রকাশ করছে। মামলা নিয়ে তার খোঁজ করবে, সেটা কিন্তু করছে না। মাননীয় স্পিকার আইন সবার জন্য সমান হওয়া উচিত।

অপরদিকে নায়িকা পরীমণিকে নিয়ে তিনি সংসদে আলোচনা করেন।

শেয়ারকরুন: