বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন

হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে কথা বললেন–এম পি মোশারফ হোসেন

এম এ মতিন,কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ পবিত্র কাবা শরীফে হজ্জ ও ওমরাহ পালন করতে গিয়ে কেউ যেন হয়রানির স্বীকার না হয় সে বিষয়ে জাতীয় সংসদে হজ্জ ও ওমরাহ ব্যবস্থাপনার উপর বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মো. মোশারফ হোসেন। তিনি বলেন, মাননীয় স্পিকার পবিত্র কাবা শরীফে হজ্জ ও ওমরাহ পালন করার লক্ষ্যে আমাদের দেশের অনেক লোক হজ্জ এজিন্সের নিকট টাকা জমা দেন কাবা শরীফের নিকটবর্তী বাসা ভাড়ার জন্য কিন্তু অনেক সময় দেখা যায় তাদেরকে কাবা শরীফ হতে ৮/১০ কিঃমিঃ দূরে বাসায় থাকতে হয়।

এতে করে হজ্জ যাত্রীদের অনেক অসুবিধা হয়। হজ্জ যাত্রীদের যেন কোন অসুবিধা না হয় মাননীয় স্পিকার খেয়াল রাখতে হবে। এছাড়াও তিনি বক্তব্যে আর বলেন, দলমত নির্বিশেষে সকল মানুষের জীবনের নিরাপত্তা আছে। কে কোন দল করল বা কোন দল করল না, আইন সবার জন্য সমান। আমরা দেখেছি ইসলামী স্কলার আদনান যে নিখোঁজ হয়েছেন, সেই আদনানের বিষয়ে তার পরিবার কেউ জানতে পারছেন না। অনেক পত্রিকায় এসেছে, পুলিশ নাকি এখানে অনীহা প্রকাশ করছে। মামলা নিয়ে তার খোঁজ করবে, সেটা কিন্তু করছে না। মাননীয় স্পিকার আইন সবার জন্য সমান হওয়া উচিত।

অপরদিকে নায়িকা পরীমণিকে নিয়ে তিনি সংসদে আলোচনা করেন।

শেয়ারকরুন: