বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪২ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত আত্মহননঃ  একূল-ওকূল হারাতে হয় প্রাচীর নির্মাণের সৃষ্ঠজটিলতা নিরসনকল্পে গাবতলীর সোন্দাবাড়ী হাইস্কুলে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার শিবগঞ্জের বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক আতিক রহমান গাবতলীতে অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহের উদ্বোধন করলেন রবিন খান রাজধানীর রামপুরায় বাসচাপায় এক শিক্ষার্থীর মৃত্যু চালক আটক বগুড়া র‌্যাবের অভিযানে ৫৮১ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল কাহালু খাদ্য গুদামে আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বিএনপি নেতা মতি’র মাগফিরাত কামনায় গাবতলীর সোনারায় ইউনিয়ন বিএনপির দোয়া

৯৯৯ নম্বরে ফোন দিয়ে প্রাণে রক্ষা পায় একটি অসহায় পরিবার সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিরোধে মারপিট ভাংচুর, থানায় অভিযোগ

৯৯৯ নম্বরে ফোন দিয়ে প্রাণে রক্ষা পায় একটি অসহায় পরিবার সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিরোধে মারপিট ভাংচুর, থানায় অভিযোগ

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ২৯ মে শনিবার বেলা ১১টায় মারপিটের ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষের লোকজন ফল ও সবজির প্রায় শতাধিক গাছ কেটে ফেলে। এমনকি তারকাটার বেড়া ও সিমেন্টের খুঁটি ভেঙ্গে ফেলে। এতে করে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে প্রাণে রক্ষা পায় একটি অসহায় পরিবার।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামের মৃত ফজলুল বারী ওরফে বকুলের স্ত্রী নাছিমা বেগম (৫০) এর সাথে সদর ইউনিয়নের খিতাবের পাড়া গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে মোঃ আফজাল হোসেন (৬২), আব্দুস সাত্তার (৫০) ও একরাম হোসেন (৫৫), লিটন মিয়া (৩৫), পলাশ মিয়া (৩২) এদের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।

এক পর্যায়ে ২৯ মে শনিবার বেলা ১১টায় নাছিমা বেগম তার জমিতে কাজ করতে গেলে প্রতিপক্ষের লোকজন অতর্কিত ভাবে তাদের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাদের মারপিট করে ১৭ পেঁপে ও ৬০টি পেয়ারা গাছ কেটে ফেলে। এছাড়াও হামলাকারীরা তারকাটার বেড়া ও ২৫০টি সিমেন্টের খুঁটি ভেঙ্গে ফেলে।

এতে করে প্রায় ৪ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। এছাড়াও হামলাকারীরা পুকুরের মাছের জন্য আনা ২৫ বস্তা খাদ্য লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ২৫ হাজার টাকা। এতে নাছিমা বেগম ও তার লোকজন বাঁধা দিলে হামলাকারীরা তাদের প্রাণনাশের হুমকি দেয়। পরিস্থিতি বেগতিক দেখে নাছিমা বেগমের জামাতা শফিকুল ইসলাম সুমন ৯৯৯ নম্বরে ফোন দেয়। এরপর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।
এ বিষয়ে নাছিমা বেগম জানান, হামলাকারীরা তাদের নিকট ৩ লক্ষ টাকা দাবি করে আসছিল।
এ বিষয়ে সোনাতলা থানার ওসি মোঃ রেজাউল করিম রেজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার সাথে সাথে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়াও তিনি আরও জানান এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ারকরুন: