শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে মাননীয় স্পিকার শহীদ জিয়ার লাশ কবরে আছে কি নেই এতদিন পরে তা কেন সংসদে আলোচনা হচ্ছে –এম পি মোশারফ হোসেন প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে গাবতলীতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান গাবতলীতে দর্জি শ্রমিকদের মাঝে ত্রাণের চাল বিতরণ সোনাতলায় খামারীদের প্রশিক্ষণে বিভাগীয় পরিচালকের পরিদর্শন কাহালুতে “প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে” উপজেলা সমন্বয় কমিটির মাসিক সভা গাবতলীতে নিখোঁজ হওয়ার ৩দিন পর এক মহিলার লাশ উদ্ধার

সোনাতলায় চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

সোনাতলায় চেয়ারম্যান প্রার্থীর মত বিনিময় সভা অনুষ্ঠিত

বদিউদ-জ্জামান মুকুল,ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলায় তেকানীচুকাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আবু তাহেরের উদ্যোগে ২৫ সেপ্টেম্বর শুক্রবার কালাইহাটায় ছালেক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ ও ডেইরী ফার্মে মত বিনিময় সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সালেক সোলার পাওয়ার লিমিটেডের এমডি মোঃ ছালেক উদ্দিন। তিনি তার বক্তব্য বলেন, যমুনা ও বাঙালী নদীর মধ্যবর্তী অঞ্চল তেকানীচুকাইনগর। এই এলাকার মানুষ প্রকৃতির সাথে লড়াই সংগ্রাম করে বছরের বেশিরভাগ সময় টিকে থাকতে হয়। এছাড়াও এই এলাকার ৮৫ ভাগ মানুষ সরাসরি কৃষি কাজের সাথে জড়িত। অতীতের সকল জনপ্রতিনিধি এই এলাকার মানুষের সাথে ধোকা দিয়ে বোকা বানিয়ে ক্ষমতায় গিয়ে এলাকার উন্নয়ন না করে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল। তাই আগামী দিনে যোগ্য ও কর্মঠ ব্যক্তিকে বেছে নেওয়ার আহবান জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রার্থী আবু তাহের তিনি তার বক্তব্য বলেন, আমি আমৃত এই এলাকার মানুষের সুখে দুখে পাশে থাকতে চাই। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাফিজুল ইসলাম বেপারী, নিজাম উদ্দিন, নজরুল ইসলাম আকন্দ, দেলোয়ার হোসেন, ওসমান গণি, জয়নাল আবেদিন, মোফাজ্জল হোসেন, আব্দুল হাই মাষ্টার প্রমুখ।

শেয়ারকরুন: