সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গাবতলীতে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় প্রধান অতিথি রাগেবুল আহসান রিপু গাবতলীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মোকামতলায় এলপিজি অটো গ্যাস ষ্টেশনের উদ্বোধন কাহালুর পাইকড় ইউনিয়নে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত ডোমারে সড়ক দূঘর্টনায় যুবক নিহত গাবতলীতে শিক্ষক সুজাকে লাঞ্ছিত করায় সুজনের নিন্দা গাবতলীতে শহীদ মুক্তিযোদ্ধাদের মাগফিরাত ও জীবিতদের কল্যাণ কামনায় দোয়া মাহফিল গাবতলীর নেপালতলী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কমিটি অনুমোদন বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকায় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

মোঃ-আমিনুর ইসলামঃ বগুড়া গাবতলীতে গভীর রাতে দুবৃর্ত্তদের গ্যাস সিলিন্ডারের মাধ্যমে লাগিয়ে দেয়া আগুনে সাংবাদিক ও ব্যবসায়ীর ষ্টোররুমসহ দোকান ভস্মিভুত হয়েছে।

এতে ঐ ব্যবসায়ীর প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলে। জানাগেছে, গাবতলী পৌরসভার ৭নং ওয়ার্ডে দাঁড়াইল বাজারে অবস্থিত বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রত্যাশা প্রতিদিনের সহকারী সম্পাদক মোঃ রেজওয়ানুল হক মানিকের, মেসার্স আব্দুল্লাহ স্টোর ও মুদিখানা পাইকারী দোকানে প্রতিদিনের ন্যায় বেচা কেনা করে ৩০মে দিনগত রাত অনুমান সাড়ে ১০ টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যায়। রাত দেড় টায় উক্ত বন্ধ দোকানে ও ষ্টোররুমে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয় পাহারাদার গাবতলী ফায়ার সার্ভিস কন্টোল রুমে সংবাদ দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে স্থানীয় লোকজনের সহায়তায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে। এর মধ্য আগুনে সম্পুর্ন দোকান আসবাব পত্র মালামাল পুড়ে ভস্মিভুত হয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়। আগুন নেভানোর পর দোকানের পশ্চিমপার্শ্বে পরিত্যাক্ত জায়গায় দেখা যায় একটি গ্যাস ভর্তি গ্যাস সিলিন্ডারে সংযোগকৃত সরু ডেলিভারি লম্বা পাইপের মাধ্যমে দোকানে মধ্য প্রবেশ করানো। ধারনা মতে ওই সিলিন্ডারের মাধ্যমে দুবৃর্ত্তরা গ্যাস লাইন অন করে আগুন লাগিয়ে দিয়েছে। সংবাদ পেয়ে গাবতলী থানার পুলিশ ঘটনার স্থান পৌঁছে গ্যাস সিলিন্ডার উদ্ধার করে স্থানীয় গ্রাম পুলিশের কাছে জমা রাখে। এব্যপারে মেসার্স আব্দুল্লাহ ষ্টোরের মালিক সাংবাদিক ও ব্যবসায়ী মোঃ রেজওয়ানুল হক মানিক জানান, তার দোকানে প্রায় ২৫ লাখ টাকার মালামাল ছিল, তা সম্পুর্ন ভস্মিভুত হয়েছে। এই দোকানে ব্যাংক থেকে তার ২০ লাখসহ বিভিন্নভাবে ঋন নেয়া আছে। আগুনে সবকিছু হারিয়ে মোঃ রেজওয়ানুল হক মানিক এখন পাগল প্রায়। এব্যপারে তিনি ৩১মে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। যার সিরিয়াল নং ১০৬৬। আগুনে ভস্মিভুত মেসার্স আব্দুল্লাহ ষ্টোর পরিদর্শন করেন, গাবতলী পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম, এসময় তার সাথে দলিয় নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ে ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মেয়র দোকানের মালিকের পিতাকে শান্তনাদেন ও বিপদে ধর্যধরার আহবান জানান।

শেয়ারকরুন: