সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
গবিন্দগঞ্জের উজিরেরপাড়া বাইগুনীতে জমি নিয়ে ত্রিমুখী বিরোধ- ঘরের বেড়া ভাংচুর গাবতলীতে ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত সুখানপুকুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত সোনাতলায় পিঁয়াজ চাষ বৃদ্ধি ও পাটবিজ উৎপাদনের লক্ষ্যে কৃষক প্রশিক্ষণ মোশাররফ হোসেন বগুড়ার সোনাতলায় গাজাগুরু তহসেন আলি সহ ৪ মাদক ব্যবসায়ী আটক নাট্যদিশারি আফসার আহমদ এর স্মরণসভা বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবীতে কাহালুতে মানব বন্ধন অনুষ্ঠিত গাবতলীর জামিরবাড়িয়া পাকা সড়কে স্বেচ্ছাশ্রমে মেরামত গাবতলীর ১১জন বিসিএস ক্যাডারে নিয়োগপ্রাপ্ত ডাক্তারগণকে সংবর্ধণা সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের শাস্তির দাবীতে বগুড়ায় সুজনের মানববন্ধন

সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সোনাতলা উপজেলার দিঘদাইড় ইউনিয়নের সৈয়দ আহম্মদ কলেজ হাট এলাকায় সোনাতলা-গাবতলী সড়কে  ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে।

এ ঘটনায় জনগন ট্রাকটিকে আটক করলেও ড্রাইভার পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ট্রাকটি থানা হেফাজতে নিয়েছে।

সরজমিনে জানা যায়, ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে উপজেলার  উত্তর সুখান পুকুর গ্রামের ছবিবর রহমান এর ছেলে আব্দুর রশিদ (২৪) সৈয়দ আহমেদ কলেজ হাট থেকে মোটরসাইকেল যোগে সুখানপুকুর বন্দরে  যাওয়ার পথে বটতলা (কালিতলা) নামক স্থানে একটি সিএনজিকে সাইড দেওয়ার সময় মটরসাইকেলের চাকা স্লিপ করে রাস্তায় পড়ে যায়। এ সময় একই দিক থেকে দ্রুত গতিতে আসা  ট্রাকের পিছনের চাকার নিচে চাপা পড়ে  ঘটনাস্থলেই মটরসাইকেল আরোহী আ: রশিদের মৃত্যু হয় । এঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। এ ব‍্যাপারে সোনাতলা থানা এসআই আব্দুল গফুর জানান,ঘটনার বিষয়ে থানায় একটি অপমৃত‍্যু মামলা হয়েছে।

শেয়ারকরুন: