সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

নোটিশ
আমাদের ওয়েব সাইটে আপনাকে স্বাগতম.........
শিরোনাম >>>
কাহালুর জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত রইছউল আলম মন্ডল রাকাব’র চেয়ারম্যান হিসেবে পুন:নিয়োগ গাবতলীর কদমতলীতে চেয়ারম্যান প্রার্থী গামা’র নির্বাচনী অফিস উদ্ধোধন গাবতলীতে বিদ্যুৎ খুটি থেকে সেচ পাম্পের তিনটি ট্রান্সফর্মার চুরি দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ায় গাবতলীতে আ’লীগের ছয় নেতাকে বহিস্কার গাবতলীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত গাবতলীতে আগুনে পোড়া বাড়ী পরিদর্শন ও কম্বল বিতরণ করলেন ইউএনও রওনক জাহান গাবতলীতে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সোনাতলায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করছে আপন দুই সহোদর টিএমএসএস মমইন বিনোদন জগতে আইসক্রিম পার্লারের উদ্বোধন

বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

বগুড়ায় নূরানী এইচকিউ মডেল মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের চাঁদপুরস্থ নুরানী এইচ কিউ মডেল মাদ্রাসার হাফেজ ছাত্রকে পাগড়ী প্রদান উপলক্ষে তাফসীরুল কুরআন মাহফিল ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব রওশন আলী আলাে এর সভাপতিত্বে সহ সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন সমাজ সেবা অধিদপ্তরের ফিল্ড অফিসার শাহ হাফিজ মােঃ মাসুদ নূহু। প্রধান অতিথি হিসেবে ছিলেন নিশিন্দারা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার। প্রধান উপদেষ্টা ছিলেন নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সভাপতি শাহিনুর ইসলাম টম্পি।
প্রধান পৃষ্ঠপােষকতায় ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও তরুন ব্যবসায়ী রাজিবুল কারীম রাফি ও মােশারফ হােসেন হিরু। বিশেষ অতিথি ছিলেন নুনগােলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম জনি, বিশিষ্ট শিল্পপতি আরিফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক শাফি পারভেজ,  ইউপি সদস্য শহিদুল ইসলাম নান্টু, বিশিষ্ট ব্যবসায়ী আবু হাসান শাহ, একেএম রুহুল আমিন বাবুল, নিশিন্দারা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এর সাধারণ সম্পাদক ও সাংবাদিক শাফায়াত জামিন সজল, বিশিষ্ট দলিল লেখক মাহফুজার রহমান মাফু।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তা (অবঃ) আলহাজ্ব ইসরাঈল হােসেন, নওদাপাড়া জামে মসজিদ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল কাদের, সদর উপজেলা অনলাইন প্রেসক্লাবের সদস্য ইঞ্জিনিয়ার রসুল খন্দকার প্রমুখ।মাহফিলে প্রধান বক্তা হিসাবে তাফসীর পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মােঃ মােমিনুল ইসলাম নিয়ামতপুরী।
২য় বক্তা হিসাবে ওয়াজ ফরমান মাওলানা মােঃ জাহাঙ্গীর আলম ফারুকী, (এম.এম তাফসীর) সভাপতি, বাংলাদেশ জাতীয় মােফাচ্ছির পরিষদ, কাহালু, বগুড়া। ৩য় বক্তা হাফেজ মাওলানা মােঃ আবু বকর সিদ্দিক খতিৰ, চাঁদপুর জামে মসজিদ, বগুড়া। মাহফিলে দেশ জাতি ও সমাজের কল্যান কামনা করে দোয়া করা হয়। একজন হাফেজ ছাত্রকে পাগড়ি প্রদান করা হয় এবং দোয়া শেষে তাফসির কমিটির পক্ষ হতে মুসল্লীদের তবারক বিতরণ করা হয়।

শেয়ারকরুন: